“ক্রিয়েটিভ অ্যাডভান্স এসইও কোর্স”

রবিবার, ৩০ মার্চ, ২০১৪

BLACK iz IT institute কতৃক আয়োজিত এই “ক্রিয়েটিভ অ্যাডভান্স এসইও কোর্স”-এ যে কেউ অনালাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে তার আসন নিশ্চিত করতে পারেন। শুধু তাই নয় BLACK iz IT Institute-এর “ক্রিয়েটিভ অ্যাডভান্স এসইও কোর্স”-এ অংশগ্রহণকারী সকলের জন্য থাকছে আরও অনেক সুযোগ সুবিধা।
BLACK iz IT institute একটি ব্যতিক্রম ধর্মি শিক্ষা প্রতিষ্ঠান। BLACK iz IT Institute সম্পূর্ণ জনকল্যান মূলক আইটি প্রশিক্ষণ কেন্দ্র। কিছুদিন পুর্বেই হয়ে গেল দেশের অন্যতম বৃহৎ সপ্তাহ ব্যাপী ফ্রি “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স” যার আয়োজনে BLACK iz IT Institute এবং এর মিডিয়া পার্টনার ছিল কম্পিউটার জগত। এই “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স” টিতে যে কেউ সরাসরি অংশগ্রহন করতে পেরেছে অপরদিকে WebTVNext এর লাইভ স্ট্রিমিং সাপোর্টের মাধ্যমে দেশের যে কোন স্থান থেকে যে কেউর প্রতিটি ক্লাসে লাইভ অংশগ্রহনের সুবিধা ছিল।  আমাদের অ্যাডভান্স এসইও ট্রেনিংটির কোর্স ফি ৫,০০০ টাকা এবং রেজিস্ট্রেসন ফি ১,০০০ টাকা। এককালীন মূল্য পরিশোধের মাধ্যমে ভর্তি হওয়া প্রত্যেকেই পাবেন অনেক সু্যোগ সুবিধা। আমাদে সদ্য সমাপ্ত হওয়া আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স টি সম্পর্কে আরও কিছু জানতে এখানে ক্লিক করুণ!
শুধু মাত্র এই মাসের (মার্চ-এপ্রিল) জন্য “ক্রিয়েটিভ অ্যাডভান্স এসইও কোর্স“-এ অংশগ্রহণ করলে ১,০০০ টাকা ছাড় পাবে অর্থাৎ শুধুমাত্র ৫,০০০ টাকায় আমাদের “ক্রিয়েটিভ অ্যাডভান্স এসইও কোর্স”-টিতে অংশ গ্রহন করতে পারবেন। BLACK iz IT Institute-এর প্রতিটি ট্রেনিং বা কোর্স নিজের্স বই এবং সিলেবাস অনুসরণ করে করান হয়। ফলে  “Creative Advance SEO Course“-এ অংশ গ্রহনকারী প্রত্যেকেই সম্পুর্ন ফ্রিতেই প্রতিটি ক্লাস ভিডিও আঁকারে দেওয়া হবে এবং প্রত্যেককে একটি টি-শার্ট প্রদান করা হবে। এছাড়াও সকলের জন্য থাকছে BLACK iz IT Institute-এর  নিজস্ব বই এবং প্রয়োজনীয় নোট/শীট এবং এছাড়া আরও অনেক সুযোগ সুবিধাতো থাকছেই। (শুধুমাত্র প্রথম দুটি ব্যচের জন্যেই এই অফারটি প্রযোজ্য।)

কোন মন্তব্য নেই :

একটি মন্তব্য পোস্ট করুন

 

Blogroll

Most Reading

Blogger দ্বারা পরিচালিত.

Tags