নিত্য কেন মনে জাগে স্বপ্ন ভাঙ্গার ভয়? আকাশ ভরা স্বপ্নগুলো হয় বা কেন ক্ষয়?

শনিবার, ১২ এপ্রিল, ২০১৪


-1)► খুব খুব খুব বেশি আফছুছ হয়, খুব খুব বেশি কস্ট হয়, খুব বেশি দুঃখ হয়। শুধু এই ভেবে, অন্তত তুমি যদি আমার বিশ্বাস নিয়ে এভাবে না খেলতে তবে কি তোমার খুব বেশী ক্ষতি হয়ে যেত। যদি তুমি এভাবে ধোঁকা দিয়ে আমার বিশ্বাস না ভাংলে এমন কি ক্ষতি হত তোমার?™

-1)► আজ অনেক অপেক্ষা পর তোমার সাথে অবশেষে দেখা হয়েই গেল! খুব অবাক হয়ে দেখছিলাম তোমাকে, খুব অবাক হয়ে দেখছিলাম তোমার অদ্ভুত সেই সুন্দর হাসি। খুব আনন্দ লাগছিল অনেক দিন পরে এত কাছ থেকে দেখতে পেয়ে। খুব সহজেই অনুমান করতে পারছিলাম  তোমার  হাসি দেখে  তুমিও খুব বেশি আনন্দিত আমার দেখা পেয়ে।



কিন্তু হঠাৎ করেই যখন বললে এখন যেতে হবে, কিছুতেই আর একটা মুহুর্ত থাকা সম্ভব না, তখন  মন খারাপ হচ্ছিল। আরও বেশি মন খারাপ হল যখন বললে "আর দেখা হবে না, প্রতিদিন স্বপ্নে আসা সম্ভব না, আবার হয়ত কোন একদিন তোমার স্বপ্নে আসতে পারি"। আমার কথা না শুনেই চলে গেলে, জীবন থেকে অনেক আগেই হারিয়ে গেছ, স্বপ্নে প্রতিদিন অন্তত একটি বার দেখা দিতে পারতে? অপেক্ষায় থাকব সেই স্বপ্নের।™

-1)► প্রেম হলো এক জাতীয় আঠা যা অন্যকে মাখতে দেখলে নিজেরও মাখতে ইচ্ছে করে। বিপদ এখানেই। কিন্তু কেঁউই একবার ভেবে দেখেনা সবাই যদি আঠা লাগিয়ে সুখে থাকতে পারতো তাহলে বাজারে এত সুন্দর সুন্দর সিংগেল খাট পাওয়া যেতনা!

-1)► নিষ্ঠুর পৃথিবী কখনও তুমি বুঝোনি আমায়, কখনও তুমি বুঝোনি আমার ভালবাসা, কখনও তুমি জানতে চাওনি আমার দুঃখের কথা,
কখনও তুমি দেখনি আমার বেচে থেকেও মরে যাওয়া! হয়ত বা তুমি সব বুজতে সব জানতে তবু ফিরে দেখনি আমি বড়ই একা,  হয়ত বা তুমি এমনটিই চেয়েছিলে তাই কখনও দেওনি দেখা!


• আজ হয়ত বা তুমি বড়ই খুশি কারন আমি বহু একা, মাঝে মাঝে ধিক্কার দিতে ইচ্ছে করে, চিৎকার করে বলতে চাই তবে আমার কি অপরাধ? আমাকেই কেন করও বারবার একা, বড় একা,... বহু একা..., আজ আমি শুধুই একা...।™

► বলবো না পৃথিবীর সব সুখ এনে দিবো তোমায় , শুধু তোমার সব দুঃখ ভাগাভাগি করে দিয়ো আমায়।
বলবো না তোমায় কাঁদাবো না, শুধু তোমার অশ্রুজল মুছে দেওয়ার সুযোগ দিয়ো।
বলবো না তোমায় ছেড়ে থাকতে পারবো না, শুধু তোমার পাশে থেকে ভালবাসার সুযোগ দিয়ো।™

-1)► প্রতি রাতেই ঘুমানোর আগে মনে হয়, ওহ! তোমাকে ফোন দেওয়া হয়নি। ফোন দিয়ে শুন্ততে হবে কিভাবে কাটল সারাটা দিন তোমার, আমাকে মনে পড়ল কিনা,... কিন্তু কিছুক্ষন ভাবার পরেই মনে পরে যায় ওহ! তুমিতো আজ আর আমার নও...। তারপর?


তারপর পরিচিত সেই গানটা বেজে উঠে "আমি ভুলে যাই তুমি আমার নও, তুমি আমার নও..., তুমি আমার নও।" তারপর আছতে আছতে হারিয়ে যাই স্বপ্নের রাজ্যে কিন্তু সেখানে তোমার দেখা আমি ঠিকি পাই, সেখানে আজও তুমি শুধুই আমার, আমারই অপেক্ষায় থাক আগেরি মত, শুধু আমাকেই ভালবাস।™

-1 ► আসো, মুখোশ পড়ে খেলতে বসি, আমি জানি আমি জিতবো, আমি এই খেলাটায় বড্ড পটু...। এই খেলাটার মুলি হচ্ছে বিশ্বাস নিয়ে খেলা, এ খেলায় জিতার মূল মন্ত্রই হচ্ছে অভিনয়ের মুখোশ! কিছুক্ষনের জন্য নিজেকে বিবর্ণ তুমি হিসাবে নিজেকে সাজিয়ে নিলাম. ..™

-1)• আপন যত মানুষ আছ তাদের সবাইকেই বলি, বিশ্বাসের দুর্বলতা কাজে লাগিয়ে বেইমানী কর না কোনদিন! এইটা খুব কষ্টের, এইটা খুব দুঃখের, এইটা খুব বেদনাদায়ক!

-1)► আমাদের পাসের ফ্লাটে একটা নতুন মেয়ে এসেছে, আসতেই পারে তা স্বাভাবিক কিন্তু তাকে দেখলেই আমার খুব বেশী হাসি পায়... এর কারন কি জানেন? উনার নাম হচ্ছে শিলা... আর এই নাম শুনলেই মনে পরে ছোট বেলার একটা গান "হের নাম শীলা, হেরে ধইরে কিলা"!™

• Never cry for the person who hurts you..just smile & say "thanks for giving me a chance to find someone better than you...


When I m Dead, Ur Tears May Flow, But I Wont Know, Cry 4 Me Now, Instead..
When I m Dead, U ll Send Flowers, But I Wont See, Send them Now, Instead..
When I M Dead, U ll 4get My Faults, But I Wont Know, 4get them Now, INSTEAD…!


1-)♦ এইখানে ক্লিক করে দেখেনিন আমার দেখা FacebooK এর স্রেস্ট মানুষটি, যাকে FacebooK এর মধ্যে আমি সবচেয়ে বেশি ভালবাসি!!!!
http://www.facebook.com/profile.php=valo-manus=rdr5?refid=52

► যদি প্রেম দিল না প্রাণে,...
কেন ভোরের আকাশ ভরে দিলে এমন গানে গানে?
কেন তারার মালা গাঁথা,...
কেন ফুলের শয়ন পাতা,...
কেন দখিন হাওয়া গোপন কথা জানায় কানে কানে?


• যদি প্রেম দিলে না প্রাণে,...
কেন আকাশ তবে এমন চাওয়া চায় এ মুখের পানে? 
তবে ক্ষণে ক্ষণে কেন,...
আমার হৃদয় পাগল হেন,...
তরী সেই সাগরে ভাসায় যাহার কূল সে নাহি জানে?™

► বেঈমানি আমি কারও সাথে করেছিলাম বলে মনে পরে না, তবে আজ কেন আমাকে এত বার তোমাদের কাছ থেকে প্রতারনার শিকার হতে হয়? কেন বারবার পদে পদে ধোঁকা খেতে হয়? অপরাদ কি আমার আমি বোকা? নাকি আমার বিশ্বাস নামের সরলতা? নাকি আমি নিজেই নিজের অজান্তে একজন প্রতারক?


-1)► কতটুকু অশ্রু গড়ালে হৃদয় জলে সিক্ত
কত প্রদীপ শিখা জ্বালালেই জীবন আলোয় উদ্দীপ্ত
কত ব্যথা বুকে চাপালেই তাকে বলি আমি ধৈর্য
নির্মমতা কতদূর হলে জাতি হবে নির্লজ্জ?


• আমি চিৎকার করে কাঁদিতে চাহিয়া
করিতে পারিনি চিৎকার
আমি চিৎকার করে কাঁদিতে চাহিয়া
করিতে পারিনি চিৎকার
বুকের ব্যথা বুকে চাপায়ে নিজেকে দিয়েছি ধিক্কার...। ™

► বিধাতা তোমারে ডাকি বারেবারে, কর তুমি মোরে মার্জনা
দুঃখ সইতে দাও গো শক্তি
তোমারি সকাশে প্রার্থনা


• চাহিনা সহিতে আমার মাটিতে
মজলুমেরই আর্তনাদ
চাহিনা সহিতে আমার মাটিতে
মজলুমেরই আর্তনাদ
বিষাদ অনলে পুড়ে বারেবারে
লুণ্ঠিত হবে স্বপ্নসাধ...! ™

-1)•বলতে পারিস?কেন এমন হয়?
নিত্য কেন মনে জাগে স্বপ্ন ভাঙ্গার ভয়?
আকাশ ভরা স্বপ্নগুলো হয় বা কেন ক্ষয়?
... ... বলতে পারিস? কেন এমন হয়?
পশু হয়ে ও কেন করে মাসুষের অভিনয়!

• "agar zindgi hai to khwab hai,khwab hai to manzile hai,manzile hai to raste hai,raste hai to muskile hai,muskile hai to hausale hai,hausale hai to wishwas hai,ki jeet hamari hai"

• hmmmmm i accepted that i m a great loser... but still i also want to be a winner.., and i m trying....,

• খারাপ সময়টা খুব কম হলেও মানুষ মনে রাখে অনেক বেশি,... অনেক দিন..., অনেক সময়।



-1)► আরেকটা দিন চলে গেল তুমি হীনা একাকি, কিভাবে আমি মেনে নেই আজ আর তুমি আমার নেই?™

-1)► যখন রাত আসে চারিদিক অন্ধকার হয়ে যায়, মনে রেখ খুব দ্রুতই সকাল হবে এবং চারিদিক আবার আলোতে ভরে যাবে।™

-1)► চারিদিক অন্ধকার আর যেন পারছি না, ইচ্ছে করে এখানেই থেমে যাই। বারবার ভুলে যাই রাত শেষে আবার সকাল হবে চারিদিক আলোয় ভরে যাবে।™

-1)► ভালোবাসা ভাবনা শুধুই তারোনা, কি হবে আজ ভেবে চিন্তা ছারোনা। ভালোবাসা রবে মনে তুমি রবে ওপাশে, জোছোনা হয়ে রবে আমার কালো আকাশে ।™

-1)► কাউকে না পেলে, জীবন কখনো শেষ হয় না! কিন্তু,...কাউকে পেয়ে তাকে আবার হারালে, জীবনের আর কিছু বাকি থাকে না!™

-1)► কারো অধঃপতনে আনন্দ প্রকাশ করো না, কেননা ভবিষ্যত তোমার জন্য কী প্রস্তুত করে রেখেছে সে সম্পর্কে তোমার কোন জ্ঞানই নেই। - হযরত আলী (রাঃ)™


- Muhammad Mehedi Menafa

Career Status (something about Muhammad Mehedi Menafa...,)

☚ Chief News Reporter in MLMNEWS24.COM
☚ Writer of the noble KISU PATA
☚ Producer of the film SURJER MUMTI
☚ Web-Designer in BLACK iz WEBs.
☚ Lecturer in BLACK iz IT Institute




Muhammad Mehedi Menafa also produced a film named SHURJER MUKTI.


• Waiting for your friendship hand!




I have given myself my hand of friendship first for you and now it's your turn and I am too much hopeful about the friendship. And also pray always that it will lasting till the end,..

☂ Info. about Muhammad Mehedi Menafa
♥ Personal site : http://mmm.black-iz.com/
☺ FB Profile : http://www.facebook.com/mehedidamenafa
✿ Website : www.black-iz.com
☚ FanPage URL: http://www.facebook.com/muhammadmehedimenafa

Welcome to Muhammad Mehedi Menafa's virtual home! - Mehedi Menafa is also known to many as Mehedi Menafa, Mohammad Mehedi, Md Mehedi, Mehedi BD, Mehedi, Mahdi Hassan, Mahadi Banglaesh, Mehedi Menafa, Mehedi Hassan, Mehedi Abdullah,  Mehedi Menafa, Muhammad Mehedi Menafa, Menafa Mehedi, Menafa Mehedi Muhammad, Md Mehedi, Mehedi Menafa also known to some as Mehedi Menafa, Mohammad Mehedi, Md Mehedi, Mehedi BD, Mehedi, Mahdi Hassan, Mahadi Banglaesh, Mehedi Menafa, Mehedi Hassan, Mehedi Abdullah,



Mehedi Archived
Mehedi Web Designer
Mehedi the KING
Mehedi WEB SITE
Mehedi Bangladesh
Mehedi Menafa





news reporter at DHAKAR KHOBOR
the producer of the film "SHURJER MUKTI"
chief news editor at MLMNEWS24
graphics and logo designer,...
CEO and the Co-Founder of BLACK iz
writer of the noble "KISU PATA",...
lecturer at BLACK iz IT Institute...,
the creative web developer,..
Intro of Menafa,. Muhammad Mehedi Menafa

muhammad mehedi menafa
chief executive officer
the writer of the noble
lecturer at it institute
creative web developer
news reporter and editor
graphics and logo designer
blogger and the tuner
<li><a href="muhammadmehedimenafa">muhammad mehedi menafa</a></li>
<li><a href="#chiefexecutiveofficer">chief executive officer </a></li>
<li><a href="#thewriterofthenoble">the writer of the noble</a></li>
<li><a href="#lectureratitinstitute">lecturer at it institute</a></li>
<li><a href="#creativewebdeveloper">creative web developer</a></li>
<li><a href="#newsreporterandeditor">news reporter and editor </a></li>
<li><a href="#graphicsandlogodesigner">graphics and logo designer</a></li>
<li><a href="#bloggerandthetuner">blogger and the tuner</a></li>


<a name="viewgallary2"></a>
                 <a name="chiefexecutiveofficer"></a>
http://www.black-iz.com/mmm/index.html
http://www.black-iz.com/mmm/
http://www.black-iz.com/mmm/muhammadmehedimenafa.html

কোন মন্তব্য নেই :

একটি মন্তব্য পোস্ট করুন

 

Blogroll

Most Reading

Blogger দ্বারা পরিচালিত.

Tags